★কি পাব ভেবেতো ভালবাসি নি, Keno Bhule Jai | Ishan | Amit | Asif Iqbal | Apurba | Mamo | Shihab Shaheen | OST 'Adityer Mounota'


কি পাব ভেবেতো ভালবাসি নি, হেরে যাবার আগে আমি হারিনি ... কি পাব ভেবেতো ভালবাসি নি, হেরে যাবার আগে আমি হারিনি ।
সময় থমকে আছে পাথরের মত... মনকে বোঝানো... গেলেই ভাল হত। তোমার বদলে গেছে সব বুঝি... আমিও যে বদলে গেছি... শুধু দু'চোখের মায়া মুছে নাই... আমি ভুলে যাই, কেন ভুলে যাই, আমি ভুলে যাই, কেন ভুলে যাই। নিয়তির খেয়ালে আজ আমি নেই, তোমার সাজানো ঐ ভুবনে। সাধ হয় কাছে আসি আবার, হোক না সে গোপনে। সময় থমকে আছে পাথরের মত... মনকে বোঝানো... গেলেই ভাল হত। তোমার বদলে গেছে সব বুঝি... আমিও যে বদলে গেছি... শুধু দু'চোখের মায়া মুছে নাই... আমি ভুলে যাই, কেন ভুলে যাই, আমি ভুলে যাই, কেন ভুলে যাই। মন চায় চুপিসারে রেখে..দি, এই আমি তোমায় আমার অবুঝ হৃদয়ে। কেউ বুঝুক, না বুঝুক , তুমি.. তো বোঝ, কি যে ব্যাথা বাজে পরাজয়ে। সময় থমকে আছে পাথরের মত... মনকে বোঝানো... গেলেই ভাল হত। তোমার বদলে গেছে সব বুঝি... আমিও যে বদলে গেছি... শুধু দু'চোখের মায়া মুছে নাই... কেন ভুলে যাই, কেন ভুলে যাই, কেন ভুলে যাই, কেন ভুলে যাই।

1 comment:

Powered by Blogger.