★আমি সেই সুতো হবো যে তোমায় আলোকিত করে নিজে জলে যাব Ami Sei Shuto Hobo | by Tahsan | New Bangla Song | ☢☢ EXCLUSIVE ☢☢,


আমি সেই সুতো হবো যে তোমায় আলোকিত করে নিজে জলে যাব l আমি সেই নৌকো হব যে তোমায় পার করে, নিজেই ডুবে যাব। হব সেই চোখ যে তোমায় দেখেই বুজে যাব। হব সেই সুর যে তোমার মাতিয়ে করুণ হব। হব সেই চাঁদ যে হয়ে গেলে রাত তোমাকে আলো এটাই পূন্য।
দিন ফিরে এলে আবার ফুরিয়ে যাব শুধু ভালবেসো আমায়, জড়িয়ে আমার চোখের বৃষ্টি আনবো রঙধনু, শুধ আপন থেকো ভালবেসো - ভালবেসো আমায়। করে প্রমান মহৎ তোমায়, হয়ে যাব আমি নগন্য। এই অপরাধ হলে আমি অপরাধি, ভেবে নেবো আমি সেই সূত হব যে তোমায় আলোকিত করে । নিজে জ্বলে যাব। আমি সেই নৌকো হব যে তোমায় পার করে, নিজে নিজেই ডুবে যাব। হব সেই চোখ যে তোমায় দেখেই বজে যাব। হব সেই সুর যে তোমার মাতিয়ে করুণ হব। হব সেই চাঁদ যে হয়ে গেলে রাত তোমাকে আলো দিন ফিরে এলে আবার ফুরিয়ে যাব শুধ ভালবেসো আমায়। জড়িয়ে আমার চোখের বৃষ্টি আনবো রঙধনু , শুধু আপন থেকো ভালবেসো - ভালবেসো আমায়।

No comments

Powered by Blogger.